শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
No menu items!
বাড়িখেলাধুলাজোড়া আঘাতে ম্যাচে ফিরল বাংলাদেশ

জোড়া আঘাতে ম্যাচে ফিরল বাংলাদেশ

মালান ফেরার পরের বলেই রান আউটে কাটা পড়েছেন বাটলার। ইংলিশ অধিনায়ক সাজঘরে ফেরার আগে তার ব্যাট থেকে এসেছে ৪০ রান। একই ওভারে দুই সেট ব্যাটারকে সাজঘরে ফিরিয়ে ম্যাচে ফিরল বাংলাদেশ।

১৪ ওভার শেষে ইংল্যান্ডের সংগ্রহ তিন উইকেট হারিয়ে ১০২ রান। ডাকেট অপরাজিত আছেন ১ রান নিয়ে। অপর অপরাজিত ব্যাটার মঈনের সংগ্রহ ১ রান।

মিরপুরে ১৫৯ রানের বড় লক্ষ্য তাড়া করতে নেমে শুরুতেই হোঁচট খায় ইংল্যান্ড। ইনিংসের প্রথম ওভারেই সল্টকে শূন্য রানে ফিরিয়ে ইংলিশ শিবিরে প্রথম আঘাত হানেন অভিষিক্ত তানভীর ইসলাম। আন্তর্জাতিক ক্রিকেটে এটি তার প্রথম উইকেট।

অবশ্য ৫ রানে সল্টকে হারানোর পর ঘুরে দাঁড়ায় ইংলিশরা। বিশেষ করে ডেভিড মালান এদিন শুরু থেকেই দুর্দান্ত ব্যাটিং করেছেন। দ্বিতীয় উইকেটে জস বাটলারকে সঙ্গে নিয়ে ৯৫ রানের জুটি গড়েন এই ওপেনার।

সিরিজের প্রথম দুই ম্যাচেই এক অঙ্কের ঘরে আউট হয়েছিলেন মালান। প্রথম ইনিংসে ৪ রান করার পর দ্বিতীয় ইনিংসে করতে পেরেছিলেন মোটে ৫ রান। তবে সিরিজের শেষ ম্যাচে এসে হাফ সেঞ্চুরির দেখা পেলেন তিনি। ৪৩ বল খেলে ব্যক্তিগত অর্ধশতক পূর্ণ করেন মালান। এরপর আর বেশিক্ষণ টিকতে পারেননি। ৫৩ রান করে মুস্তাফিজের বলে উইকেটের পেছনে লিটনের হাতে ধরা পড়েন তিনি।

 

এর আগে হোয়াইটওয়াশের লক্ষ্যে শুরুতে ব্যাটিং করতে নেমে লিটন আর শান্তর ব্যাটে ভর করে ১৫৮ রানের পুঁজি গড়ে স্বাগতিকরা।

 

সাবস্ক্রাইব
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
আরো দেখুন

জনপ্রিয় সংবাদ

মানবতার সেবায় কালিয়াকৈর গ্রুপ

টিভিতে আজকের খেলা