সোমবার, মে ২০, ২০২৪
No menu items!
বাড়িলিড নিউজমোটরসাইকেল প্রতীক নিয়ে জনপ্রিয়তার শীর্ষে সেলিম আজাদ

মোটরসাইকেল প্রতীক নিয়ে জনপ্রিয়তার শীর্ষে সেলিম আজাদ

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে কালিয়াকৈর উপজেলায় জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন বর্তমান উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ও জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক সোলিম মোহাম্মদ আজাদ। সততা, মেধা, দলের জন্যে সার্বক্ষণিক পরিশ্রম ও সাধারণ মানুষের সুখ-দুঃখে পাশে থাকার সক্রিয়তাই তাকে জনপ্রিয় করে তুলেছেন। ইতোমধ্যে তিনি সমাজের সকল মতাদর্শের মানুষের কাছে একজন দক্ষ, পরিশ্রমী ও মেধাবী সমাজ সেবক এবং উদীয়মান নেতা হিসাবে ব্যাপক পরিচিতি লাভ করেছেন।

আসন্ন গাজীপুরের কালিয়াকৈর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে তিনজন প্রার্থী মনোনয়নপত্র জমা দেন। প্রতীক বরাদ্দের পর তিনজন চেয়ারম্যান প্রার্থীর মধ্য থেকে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ মো. মুরাদ কবীর নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন। তবে গাজীপুর জেলা আওয়ামী লীগের সদস্য ও বর্তমান উপজেলা চেয়ারম্যান মো. কামাল উদ্দিন সিকদার ও বর্তমান ভাইস চেয়ারম্যান, সাবেক ছাত্রনেতা ও গাজীপুর জেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহ্বায়ক আলহাজ মো. সেলিম আজাদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। দুজনের লড়াইয়ে সরগরম হয়ে উঠেছে নির্বাচনি মাঠ।

সাধারণ মানুষ মনে করছেন এবারের কালিয়াকৈর উপজেলা পরিষদ নির্বাচনে হাড্ডাহাড্ডি লড়াই হবে। নির্বাচনে মো. সেলিম আজাদের বিজয়ী হওয়ার সম্ভাবনা সবচেয়ে বেশি। কারণ দীর্ঘ ৫ বছর ধরে তিনি মানুষের বিভিন্ন বিপদে আপদে সাধ্য অনুযায়ী আর্থিক ও মানবিক সাহায্য সহযোগিতা করেছেন, পাশে দাঁড়িয়েছন। এলাকার মসজিদ ও মন্দিরে তার ব্যাপক অনুদান রয়েছে। বিভিন্ন ধর্মীয় ও সামাজিক অনুষ্ঠানে তার উপস্থিতি অনুদানের প্রশংসা এখন গণমানুষের মুখে মুখে। যদি নিরপেক্ষ নির্বাচন হয়, সাধারণ মানুষ যদি নির্ভয়ে ভোট দিতে পারে, প্রশাসন যদি নিরপেক্ষ থাকে তাহলে গণমানুষের ভোট বিপ্লবের মাধ্যমে সেলিম আজাদ বিপুল ভোটকে বিজয়ী হবে বলে ভোটারদের সাথে কথা বলে জানা যায়।

তিনি আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী হওয়ার ব্যাপারে শতভাগ আশাবাদ ব্যক্ত করে বলেন, আমি ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হওয়ার পর থেকে দীর্ঘ ৫ বছর গণমানুষের সেবা করেছি। ভাইস চেয়ারম্যান নির্বাচিত হওয়ার কারণে আমার সাধারণ মানুষের কাছে যাওয়ার সুযোগ হয়েছে। সুখ-দুঃখ এবং হাসি কান্নায় আমি তাদের পাশে ছিলাম এবং থাকবো। উপজেলার সর্বস্তরের মানুষ আমাকে ভালোবাসে এবং কাছে টানে। প্রিয় ভোটারদের প্রতি আমার পূর্ণ আস্থা, বিশ্বাস ও ভালবাসা রয়েছে। তাদের আগ্রহেই আমি চেয়ারম্যান প্রার্থী হয়েছি। আশা করছি, যদি প্রশাসন নিরপেক্ষ থাকে, সাধারণ জনগণ যদি নির্ভয়ে ভোট দিতে পারে, তাহলে ভোট উৎসবের মাধ্যমে গত উপজেলা পরিষদের নির্বাচনের মতো মানুষ এবারও আমাকে বিপুল ভোটে বিজয়ী করবেন। তিনি চেয়ারম্যান নির্বাচিত হলে গণমানুষের পাশে থেকে এলাকার সার্বিক উন্নয়নে ভূমিকা রাখবেন।

উপজেলার সর্বস্তরের মানুষের দোয়া ও আন্তরিক সহযোগিতা কামনা করে সেলিম আজাদ বলেন, আমি শাসক নয়, সেবক হয়ে জনগণের মাঝে নিজেকে বিলিয়ে দিতে চাই।

বর্তমানে তীব্য গরম ও তাপদ্রহকে উপেক্ষা করে দোয়া ও ভোট চাইতে নেতাকর্মী ও সমর্থনকারীদের নিয়ে প্রতিদিন ছুটে চলেছেন জনগণের দাড়ে দাড়ে। জনগণও তাকে সাদরে গ্রহন করছেন এবং সেই সাথে জনগণের মনে নির্বাচনী আমেজ দেখা যাচ্ছে।

স্থানীয় সাধারণ জনগণের মতে ভোটের মাঠের লাড়াইয়ে তিনি সবার থেকে এগিয়ে আছেন এবং তিনি বিপুল ভোটে জয়লাভ করবেন।

বিভিন্ন পাড়া মহল্লা সরে জমিনে গিয়ে সাধারণ মানুষের মাঝে জানতে চাইলে, অনেকে বলেন, গত উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসেবে আমরা অনেকেই ভোট দিয়েছি ও নির্বাচিত করেছি। নির্বাচিত হওয়ার পর থেকে অনেক সময় বিভিন্ন ভাবে অর্থ, শ্রম ও কাজ করার মাধ্যমে এখন পর্যন্ত আমাদের সাথে রয়েছেন তিনি । আগামী উপজেলা পরিষদ নির্বাচনে আমাদের প্রিয় মুখ সোলিম মোহাম্মদ আজাদ ভাই উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থী হলে আমরা সকলেই তার জন্য সমর্থন ও দোয়া কামনা করি।

জানতে চাইলে জন মানুষের নেতা সোলিম মোহাম্মদ আজাদ সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন, প্রথমে আল্লাহর নামে শুরু করিলাম, আমি দীর্ঘদিন হয়ে সাধারণ মানুষের সঙ্গে একসাথে কাজ করে যাচ্ছি। মানুষের দুঃখ কষ্ট নিয়ে আমার পথচলা তাই জনসাধারণের কাজ করতে চাই। গত উপজেলা পরিষদ নির্বাচনে কালিয়াকৈর উপজেলা পরিষদ থেকে ভাইস চেয়ারম্যান পদে জনগণের ভালোবাসায় আমি বিপুল ভোটে বিজয় হয়েছি । বিজয়ী হওয়ার পর থেকে এলাকায় অনেক উনয়নমূলক কাজ করে দিয়েছি।

দ্বিতীয় ধাপে ২১ মে কালিয়াকৈর উপজেলা পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
আরো দেখুন

জনপ্রিয় সংবাদ

মানবতার সেবায় কালিয়াকৈর গ্রুপ

টিভিতে আজকের খেলা