শনিবার, এপ্রিল ২০, ২০২৪
No menu items!
বাড়িবিনোদননোরা ফাতেহির সঙ্গে শাহরুখপুত্রের প্রেমের গুঞ্জন

নোরা ফাতেহির সঙ্গে শাহরুখপুত্রের প্রেমের গুঞ্জন

গত বছর গোয়াগামী প্রমোদতরি থেকে আটক হওয়ার পর থেকেই আলোচনায় শাহরুখ খানের পুত্র আরিয়ান খান। গত বছরই জানা গেছে অভিনয়ের চেয়ে ক্যামেরার পেছনেই কাজ করতে পছন্দ করেন আরিয়ান। তবে সে যা–ই হোক, নানা সময়ে নানা কারণেই আলোচনায় থাকেন আরিয়ান। এবার তিনি আলোচনায় প্রেমের গুজব নিয়ে। আগে শোনা গিয়েছিল অভিনেত্রী অনন্যা পাণ্ডের সঙ্গে প্রেম করছেন তিনি। এখন জানা গেল, আরিয়ানের সঙ্গে অনন্যার সম্পর্ক অতীত। বর্তমানে নোরা ফাতেহির সঙ্গে প্রেম করছেন আরিয়ান।

অনেক দিন ধরে আরিয়ান ও অনন্যাকে একসঙ্গে দেখা যায় না। এরপরই তাঁদের বিচ্ছেদের বিষয়টি সামনে আসে। বিভিন্ন ভারতীয় সংবাদমাধ্যম বলছে, আজকাল আরিয়ান ও নোরাকে প্রায়ই একসঙ্গে দেখা যাচ্ছে। সর্বশেষ দুবাইতে আরিয়ানের নতুন বছরের পার্টিতে উপস্থিত হয়েছিলেন নোরা। একসঙ্গে ডিনারও সেরেছেন দুজন।
পার্টিতে উপস্থিত একজন তাঁদের সঙ্গে আলাদা ছবি শেয়ার করলে তা ভাইরাল হয়ে যায়। আর নেটিজেনরা দুয়ে দুয়ে চার মিলিয়ে নেন। প্রেমের ব্যাপারে তাঁরা এখনো কিছু বলেননি। কিন্তু তাঁদের মধ্যে এই ঘনিষ্ঠতা নেটিজেনদের চোখ এড়ায়নি।

আরিয়ানের বয়স ২৫, নোরার ৩০। তাঁদের বয়সের ব্যবধান নিয়েও মন্তব্য করেছেন অনেকে। কেউ আবার অনন্যার উদ্দেশে প্রশ্ন ছুড়ে দিয়েছেন আরিয়ানের সঙ্গে সম্পর্ক নিয়ে। কেউ জানতে চেয়েছেন নোরার সঙ্গে যদি সত্যিই আরিয়ানের প্রেম হয়, তবে তাঁর মন্তব্য কী? মরক্কোর বংশোদ্ভূত কানাডিয়ান তারকা নোরা মূলত আইটেম গানে পারফর্ম করে বলিউডে জনপ্রিয় হয়েছেন। পরে কয়েকটি সিনেমায় তাঁকে অভিনয়ও করতে দেখা গেছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
আরো দেখুন

জনপ্রিয় সংবাদ

মানবতার সেবায় কালিয়াকৈর গ্রুপ

টিভিতে আজকের খেলা