শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
No menu items!
বাড়িলিড নিউজহবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৫

হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৫

ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জের মাধবপুরে বালুবোঝাই ট্রাক ও মাইক্রোবাসের মধ্যে সংঘর্ষে নিহত সংখ্যা বেড়ে পাঁচজন দাঁড়িয়েছে।

শনিবার (৭ জানুয়ারি) ভোররাতে শাহপুর এলাকায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে মাধবপুর থানার পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে

মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক জানান, সিলেট থেকে ঢাকামুখী একটি বালুবোঝাই ট্রাক মৌলভীবাজারগামী একটি মাইক্রোবাসকে সজোরে ধাক্কা দিলে ট্রাক ও মাইক্রোবাস রাস্তার পাশের খাদে পড়ে যায়। এতে মাইক্রোবাসের চালক কুলাউড়া উপজেলার কমলাটিলা গ্রামের ইয়াছিন আলীর ছেলে ছাদির আলী (২৫), মাইক্রোবাসের যাত্রী একই উপজেলার মাদানগর গ্রামের নুরুল হকের ছেলে আতিকুর রহমান (১৫) ও কমলগঞ্জ উপজেলার বেরাধরা গ্রামের আব্দুল হান্নান মিয়ার ছেলে সালাম মিয়া (৩২) ঘটনাস্থলেই মারা যান

আব্দুর রাজ্জাক আরও জানান, পরে হাসপাতালে নেওয়ার পর আরও দুজন মারা যান। তারা হলেন কমলগঞ্জ উপজেলার মৃত আব্দুস সালাম মিয়ার স্ত্রী মোছা. সাদিয়া বেগম (২৬) ও একই উপজেলার বেরাঝড়া গ্রামের মৃত আব্দুল সালাম মিয়ার মেয়ে মোছা. হাবিবা আক্তার (২)।

এ ছাড়া কুলাউড়া উপজেলার মাদানগর গ্রামের আব্দুল হকের ছেলে রাজু আহমেদ (২৬), একই গ্রামের মৃত ছাত্তার মিয়ার ছেলে নুরুল হক (৫১) ও আঞ্জব আলী (৬০) গুরুতর আহত হন। আহতদের প্রথমে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
আরো দেখুন

জনপ্রিয় সংবাদ

মানবতার সেবায় কালিয়াকৈর গ্রুপ

টিভিতে আজকের খেলা