শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
No menu items!
বাড়িসারাদেশমির্জাপুরে গৃহবধূর লাশ উদ্ধার

মির্জাপুরে গৃহবধূর লাশ উদ্ধার

মো আবু নাসি,মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি:

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার বাঁশতৈল ইউনিয়নের পাচগাও হোসেন মার্কেট এলাকার একটি ভাড়া বাসা থেকে গৃহবধূর লাশ উদ্ধার করেছে মির্জাপুর থানা পুলিশ।

নিহত ওই গৃহবধূর নাম জান্নাত (২২) স্বামী- শাহ আলম ।তার বাড়ি কুড়িগ্রাম জেলার রাজিবপুর উপজেলার উত্তর কোদালঘাটি গ্রামে।তিনি ওই এলাকার মো. জহিরুল ইসলামের মেয়ে। নিহত জান্নাতের স্বামী শাহ আলমের (৩০),পিতা: আ. জলিল বাড়ি বগুরা জেলার সারিয়াকান্দি উপজেলার সূত্রাপাড়া এলাকায়।

ঘটনাটি ঘটেছে সোমবার (২৯ মে) আনুমানিক দুপুর ১১-১২ টায়।কিন্তু জানাজানি হয় বিকাল ৫ টার সময়। স্থানীয় সূত্রে জানা যায়,নিহত জান্নাত পাশের একটি অটোব্রিক্সে কাজ করতেন।তার স্বামী শাহ আলম হেসেন মার্কেট এলাকায় একটি সেলুনে কাজ করতেন। বাসার মালিক মালেক মিয়া জানান,নিহত জান্নাত ও তার স্বামী আমার বাসায় ৫-৭ মাস ধরে ভাড়া থাকেন।জান্নাত ১০ হাজার টাকা বেতনে কাজ করেছে।ওই টাকা নিয়ে দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়েছে।

সোমবার বেলা ১২ টার দিকে জান্নাতের স্বামী বাসা থেকে বের হয়ে যায়।আর ফিরে আসে নাই।বিকাল ৫ টার সময় তাদের নিকট কিস্তির লোকজন আসলে অনেক ডাকাডাকি করে।পরে ঘরে গিয়ে দেখি জান্নাত বিছানায় পরে আছে।পরে পুলিশকে খবর দিলে তারা জান্নাতের লাশ উদ্ধার করে।

জান্নাতের বাবা জহিরুল ইসলাম বলেন,আমি খবর পেয়ে আসি।এসে দেখি আমার মেয়ের লাশ।জান্নাতের বাবার দাবি,তার মেয়েকে হত্যা করে স্বামী পালিয়েছে। আমি এর বিচার চাই।

মির্জাপুর থানার তদন্ত কর্মকর্তা মো. গিয়াস উদ্দিন বলেন,খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে সুরতহাল করেছি।ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে পাঠানো হবে।পরে ময়নাতদন্তের রিপোর্ট পেলে আইন অনুযায়ী ব্যাবস্থা গ্রহণ করা হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
আরো দেখুন

জনপ্রিয় সংবাদ

মানবতার সেবায় কালিয়াকৈর গ্রুপ

টিভিতে আজকের খেলা