শনিবার, মে ১৮, ২০২৪
No menu items!
বাড়িলিড নিউজজনপ্রিয়তার শীর্ষে সোলিম মোহাম্মদ আজাদ

জনপ্রিয়তার শীর্ষে সোলিম মোহাম্মদ আজাদ

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে কালিয়াকৈর উপজেলায় জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন বর্তমান উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ও জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক সোলিম মোহাম্মদ আজাদ। সততা, মেধা, দলের জন্যে সার্বক্ষণিক পরিশ্রম ও সাধারণ মানুষের সুখ-দুঃখে পাশে থাকার সক্রিয়তাই তাকে জনপ্রিয় করে তুলেছেন। ইতোমধ্যে তিনি সমাজের সকল মতাদর্শের মানুষের কাছে একজন দক্ষ, পরিশ্রমী ও মেধাবী সমাজ সেবক এবং উদীয়মান নেতা হিসাবে ব্যাপক পরিচিতি লাভ করেছেন।

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন ২০২৪ এর কালিয়াকৈর উপজেলা পরিষদ নির্বাচনে মোটর সাইকেল প্রতীক পেয়েছেন

সরজমিনে খোজ নিয়ে জানা যায়, উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে উপজেলা জনসাধারণের মাঝে শীর্ষে রয়েছেন তিনি। অপ্রতিরোধ্য, স্মার্ট, ও মাদক মুক্ত কালিয়াকৈর উপজেলা গড়ার লক্ষ্যে সোলিম মোহাম্মদ আজাদ ধনি, গরিব, রিক্সা চালক ও খেটেখাওয়া সকল শ্রেনীর মানুষের মনে ভালবাসার জায়গা করে নিয়েছেন।

বর্তমানে তীব্য গরম ও তাপদ্রহকে উপেক্ষা করে দোয়া ও ভোট চাইতে নেতাকর্মী ও সমর্থনকারীদের নিয়ে প্রতিদিন ছুটে চলেছেন জনগণের দাড়ে দাড়ে। জনগণও তাকে সাদরে গ্রহন করছেন এবং সেই সাথে জনগণের মনে নির্বাচনী আমেজ দেখা যাচ্ছে।

স্থানীয় সাধারণ জনগণের মতে ভোটের মাঠের লাড়াইয়ে তিনি সবার থেকে এগিয়ে আছেন এবং তিনি বিপুল ভোটে জয়লাভ করবেন।

বিভিন্ন পাড়া মহল্লা সরে জমিনে গিয়ে সাধারণ মানুষের মাঝে জানতে চাইলে, অনেকে বলেন, গত উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসেবে আমরা অনেকেই ভোট দিয়েছি ও নির্বাচিত করেছি। নির্বাচিত হওয়ার পর থেকে অনেক সময় বিভিন্ন ভাবে অর্থ, শ্রম ও কাজ করার মাধ্যমে এখন পর্যন্ত আমাদের সাথে রয়েছেন তিনি । আগামী উপজেলা পরিষদ নির্বাচনে আমাদের প্রিয় মুখ সোলিম মোহাম্মদ আজাদ ভাই উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থী হলে আমরা সকলেই তার জন্য সমর্থন ও দোয়া কামনা করি।

জানতে চাইলে জন মানুষের নেতা সোলিম মোহাম্মদ আজাদ সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন, প্রথমে আল্লাহর নামে শুরু করিলাম, আমি দীর্ঘদিন হয়ে সাধারণ মানুষের সঙ্গে একসাথে কাজ করে যাচ্ছি। মানুষের দুঃখ কষ্ট নিয়ে আমার পথচলা তাই জনসাধারণের কাজ করতে চাই। গত উপজেলা পরিষদ নির্বাচনে কালিয়াকৈর উপজেলা পরিষদ থেকে ভাইস চেয়ারম্যান পদে জনগণের ভালোবাসায় আমি বিপুল ভোটে বিজয় হয়েছি । বিজয়ী হওয়ার পর থেকে এলাকায় অনেক উনয়নমূলক কাজ করে দিয়েছি।

এদিকে প্রতীক বরাদ্দ পাওয়ার এক দিন পর গাজীপুরের কালিয়াকৈর উপজেলা পরিষদ নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুরাদ কবীর নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন। দ্বিতীয় ধাপে ২১ মে কালিয়াকৈর উপজেলা পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। এখন দুজন চেয়ারম্যান প্রার্থী রয়েছেন। তাঁরা হলেন উপজেলার আওয়ামী লীগের সাবেক সভাপতি ও বর্তমান উপজেলা চেয়ারম্যান কামাল উদ্দিন সিকদার ও জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক সোলিম মোহাম্মদ আজাদ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
আরো দেখুন

জনপ্রিয় সংবাদ

মানবতার সেবায় কালিয়াকৈর গ্রুপ

টিভিতে আজকের খেলা