সোমবার, মে ২০, ২০২৪
No menu items!
বাড়িলিড নিউজআনারস মার্কা নিয়ে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান মো: ইমরান

আনারস মার্কা নিয়ে জনপ্রিয়তার শীর্ষে দেওয়ান মো: ইমরান

জমে ওঠেছে দেওয়ানগঞ্জ উপজেলা নির্বাচন। রাত দিন ঘুম ও বিশ্রামকে তোয়াক্কা না করে ভোটারদের দ্বারে দ্বারে ভোট প্রার্থনায় ব্যস্ত সময় পার করছেন প্রার্থীরা। ভোট চাইতে প্রতিদ্বন্দ্বী প্রার্থী ও তাদের সমর্থকদের নিয়ে ঘুম হারাম অবস্থায় চলছে প্রচার প্রচারণা। ভোটের দিন যতই ঘুনিয়ে আসছে ততই বাড়েছে প্রার্থী ও সমর্থকদের ব্যস্ততা। রাতদিন চলছে নির্বাচনী প্রচার ও কর্মীসভা।

জামালপুর  দেওয়ানগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে আনারস প্রতীক পেয়েছেন বর্তমান উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক দেওয়ান মোহাম্মদ ইমরান।

প্রতীক পাওয়ার পর থেকেই বিভিন্ন মাধ্যমে নিজেদের গুনা গুন ও উন্নয়ন তুলে ধরছেন প্রার্থী ও তাদের কর্মী সমর্থকরা। প্রতিটি পাড়ায় মহল্লায় ও চা-খানায় জমে উঠেছে নির্বাচনী আলোচনা ঝড়। ।

সরজমিনে খোজ নিয়ে জানা যায়, উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে উপজেলা জনসাধারণের মাঝে শীর্ষে রয়েছেন তিনি।

অপ্রতিরোধ্য, স্মার্ট, ও মাদক মুক্ত দেওয়ানগঞ্জ উপজেলা গড়ার লক্ষ্যে দেওয়ান মোহাম্মদ ইমরান ধনি, গরিব, রিক্সা চালক ও খেটেখাওয়া সকল শ্রেনীর মানুষের মনে ভালবাসার জায়গা করে নিয়েছেন।

বর্তমানে তীব্য গরম ও তাপদ্রহকে উপেক্ষা করে দোয়া ও ভোট চাইতে নেতাকর্মী ও সমর্থনকারীদের নিয়ে প্রতিদিন ছুটে চলেছেন জনগণের দাড়ে দাড়ে। জনগণও তাকে সাদরে গ্রহন করছেন এবং সেই সাথে জনগণের মনে নির্বাচনী আমেজ দেখা যাচ্ছে।

স্থানীয় সাধারণ জনগণের মতে ভোটের মাঠের লাড়াইয়ে তিনি সবার থেকে এগিয়ে আছেন এবং তিনি বিপুল ভোটে জয়লাভ করবেন।

বিভিন্ন পাড়া মহল্লা সরে জমিনে গিয়ে সাধারণ মানুষের মাঝে জানতে চাইলে, অনেকে বলেন, গত উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী হিসেবে আমরা অনেকেই ভোট দিয়েছি ও নির্বাচিত করেছি। নির্বাচিত হওয়ার পর থেকে অনেক সময় বিভিন্ন ভাবে অর্থ, শ্রম ও কাজ করার মাধ্যমে এখন পর্যন্ত আমাদের সাথে রয়েছেন তিনি । আগামী উপজেলা পরিষদ নির্বাচনে আমাদের প্রিয় মুখ দেওয়ান মোহাম্মদ ইমরান ভাই উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থী হলে আমরা সকলেই তার জন্য সমর্থন ও দোয়া কামনা করি।

জানতে চাইলে জন মানুষের নেতা দেওয়ান মোহাম্মদ ইমরান সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন, প্রথমে আল্লাহর নামে শুরু করিলাম, আমি দীর্ঘদিন হয়ে সাধারণ মানুষের সঙ্গে একসাথে কাজ করে যাচ্ছি। মানুষের দুঃখ কষ্ট নিয়ে আমার পথচলা তাই জনসাধারণের কাজ করতে চাই। গত উপজেলা পরিষদ নির্বাচনে দেওয়ানগঞ্জ উপজেলা পরিষদ থেকে ভাইস চেয়ারম্যান পদে জনগণের ভালোবাসায় আমি বিপুল ভোটে বিজয় হয়েছি । বিজয়ী হওয়ার পর থেকে এলাকায় অনেক উনয়নমূলক কাজ করে দিয়েছি। এছাড়া প্রতিটি এলাকা প্রতিটি মানুষের পাশে বিপদে আপদে ঘরঘর গিয়েছি। আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে আমি এই উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে আপনাদের দোয়া ও সমর্থন কামনা করি। ধন্যবাদ সকল এলাকাবাসী।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
আরো দেখুন

জনপ্রিয় সংবাদ

মানবতার সেবায় কালিয়াকৈর গ্রুপ

টিভিতে আজকের খেলা