বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
No menu items!
বাড়িব্যবসা-বাণিজ্যসামারাই গ্রুপ লিমিটেড ও ইনসাফ বারাকাহ কিডনি এন্ড জেনারেল হাসপাতালের স্বাস্থ্যসেবা চুক্তি

সামারাই গ্রুপ লিমিটেড ও ইনসাফ বারাকাহ কিডনি এন্ড জেনারেল হাসপাতালের স্বাস্থ্যসেবা চুক্তি

সামারাই গ্রুপ লিমিটেড ও ইনসাফ বারাকাহ কিডনি এন্ড জেনারেল হাসপাতালের মধ্যে (স্বাস্থ্যসেবা) সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়েছে। সামারাই গ্রুপ লিমিটেড এর নিজস্ব কার্যালয়ে এ চুক্তি স্বাক্ষরিত হয়। চুক্তিতে স্বাক্ষর করেন ইনসাফ বারাকাহ হাসপাতালের এডিশনাল ম্যানেজিং ডিরেক্টর মোঃ আলতাফ হোসেন, এসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার মোঃ হাফিজুর রহমান, এসিস্ট্যান্ট ম্যানেজার ও ইনচার্জ (মিডিয়া ও বিজনেস ডেভেলপমেন্ট বিভাগ) এইচ এম দুলাল, সামারাই গ্রুপ লিমিটেড এর ম্যানেজিং ডিরেক্টর সাবমীর সাদাত হোসেন, ম্যানেজার মোঃ মিজানুর রহমান, ডেপুটি ম্যানেজার এস এম বাহাউদ্দিন (একাউন্টস এন্ড ফাইন্যান্স)।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইনসাফ বারাকাহ কিডনি এন্ড জেনারেল হাসপাতালের বিজনেস প্রমোশন এক্সিকিউটিভ মোঃ মোশতাক আহমেদ, ডিজিটাল মার্কেটিং এক্সিকিউটিভ মোঃ সাদ আব্দুল্লাহ এবং সামারাই গ্রুপ লিমিটেডের ডেপুটি জেনারেল ম্যানেজার মো: গোলাম রসুলসহ আরো অন্যান্য ব্যক্তিবর্গ।
এই চুক্তির মাধ্যমে সামারাই গ্রুপ লিমিটেডের ১২ টি অঙ্গ প্রতিষ্ঠান এর সকল কর্মকর্তা-কর্মচারী এবং তাদের পরিবারের সদস্যগণ ইনসাফ বারাকাহ কিডনি এন্ড জেনারেল হাসপাতালের বিভিন্ন স্বাস্থ্যসেবায় ডিসকাউন্ট সুবিধা উপভোগ করতে পারবেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
আরো দেখুন

জনপ্রিয় সংবাদ

মানবতার সেবায় কালিয়াকৈর গ্রুপ

টিভিতে আজকের খেলা