বুধবার, ফেব্রুয়ারি ২১, ২০২৪
No menu items!
বাড়িখেলাধুলামুশফিকের দুর্দান্ত ক্যাচে ইব্রাহিমকে থামালেন হাসান

মুশফিকের দুর্দান্ত ক্যাচে ইব্রাহিমকে থামালেন হাসান

হারলেই টুর্নামেন্ট শেষ। এর থেকে চাপের বাক্য বোধহয় একটা দলের জন্য আর হতে পারে না। এমন সমীকরণ মাথায় নিয়েই আজ আফগানিস্তানের বিপক্ষে মাঠে নেমেছে বাংলাদেশ। তবে মেহেদি হাসান মিরাজ-নাজমুল হোসেন শান্তর দুর্দান্ত ব্যাটিংয়ে সেই চাপ সামলে রানের পাহাড় গড়েছে টাইগাররা। ৩৩৫ রানের জয়ের লক্ষ্যে এখন ব্যাটিং করছে আফগানিস্তান।

মুশফিকের দুর্দান্ত ক্যাচে ইব্রাহিমকে থামালেন হাসান

২৮তম ওভারের তৃতীয় বলটি সিম-আপ ডেলিভারি ছিল হাসানের। সেখানে ব্যাট চালিয়েছিলেন ইব্রাহিম, টাইমিং হয়নি, তবে এজড হয়ে বল যায় উইকেটকিপার আর প্রথম স্লিপের মাঝামাঝিতে। স্লিপে কেউ ছিলেন না কিন্তু মুশফিক সেটিই কাভার করলেন, ডানদিকে ঝাঁপিয়ে নিলেন দুর্দান্ত এক ক্যাচ। দারুণ ব্যাটিং করছিলেন ইব্রাহিম, তার উইকেটটি তাই ছিল অনেক গুরুত্বপূর্ণ। মুশফিকের অসাধারণ ক্যাচে সেটিই পেল বাংলাদেশ। ইব্রাহিম থেমেছেন ৭৪ বলে ৭৫ রান করে।

ইব্রাহিমের ফিফটি, আফগানিস্তানের ১০০

শুরু থেকেই সাবলীল ব্যাটিং করছেন। এক প্রান্ত আগলে রেখে দলকে এখনও খেলায় রেখেছেন ইব্রাহিম। পেয়ে গেছেন হাঁফ সেঞ্চুরির দেখাও। মাত্র ৫২ বলেই মাইলফলকে গেছেন তিনি।

ইব্রাহিম রান তাড়ায় আফগানদের বড় আশা এখনো, তবে অন্য প্রান্তে আরেক ব্যাটসম্যান আবারও তার গতির সঙ্গে তাল মেলাতে পারছেন না। অধিনায়ক হাশমতউল্লাহ প্রথম ১৭ বলে করেছেন মাত্র ৬ রান। এখানে সেখানে বাউন্ডারি এলেও রান রেট বাংলাদেশ বোলারদের বড় একটা ঢাল হিসেবেই কাজ করছে। ২৬ ওভারে আফগানিস্তানের প্রয়োজন ২৩৪ রান, মানে ওভারপ্রতি তুলতে হবে ৯ রান।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
আরো দেখুন

দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী

গাজীপুরে ট্রাকচাপায় নিহত ৩

জনপ্রিয় সংবাদ

মানবতার সেবায় কালিয়াকৈর গ্রুপ

টিভিতে আজকের খেলা