শুক্রবার, জুন ২১, ২০২৪
No menu items!
বাড়িখেলাধুলামির্জাপুরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

মির্জাপুরে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

আজগানা ইউনিয়নের ১৪ টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মধ্যে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে।

খেলায় মেয়ে ১৪ দল ও ছেলে ১৪ দল অংশগ্রহণ করলেও বৃহস্পতিবার (০১ জুন) ফাইনাল খেলায় অংশগ্রহণ করেন মেয়ে ২ দল ও ছেলে ২ দল।

খেলাটি বৃহস্পতিবার সকাল ১০ টায় ইউনিয়নের বংশাই স্কুল এন্ড কলেজ মাঠ প্রাঙ্গণে।এতে ২ দল করে অংশগ্রহণ করলেও বিজয়ী হয় ১ টি করে দল।ফাইনালে মেয়েরা অংশগ্রহণ করে ঝোপবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় বনাম বেলতৈল সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং ছেলেরা অংশগ্রহণ করেন ঝোপবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় বনাম নিশ্চিন্তপুর পলাশতৈল সরকারি প্রাথমিক বিদ্যালয়।খেলায় মেয়ে দল জয়লাভ করেন ঝোপবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় ও ছেলে দল জয়লাভ করেন নিশ্চিন্তপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়।খেলা শেষে উভয় দলের হাতে ট্রফি তুলে দেন অতিথিবৃন্দরা।

সহকারি উপজেলা শিক্ষা অফিসার আব্দুল মালেকের সভাপতিত্বে খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আজগানা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদের সিকদার।

এছাড়াও উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের অর্থ বিষয়ক সম্পাদক মীর লতিফ মাহমুদ সভাপতি আজগানা উচ্চ বিদ্যালয় জনাব আরিফ হোসেন বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি মির্জাপুর উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদকসকল বিদ্যালয়ের প্রধান শিক্ষক,সহকারি শিক্ষক,অভিভাবকবৃন্দ,ছাত্র ছাত্রী সহ প্রমূখ। উল্লেখ্য,খেলায় প্রত্যেক বিদ্যালয়ের শিক্ষার্থীদের ২ সেট করে মোট ২৮ সেট জার্সি ও ফুটবল বিতরণ করেন আজগানা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদের সিকদার।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
আরো দেখুন

জনপ্রিয় সংবাদ

মানবতার সেবায় কালিয়াকৈর গ্রুপ

টিভিতে আজকের খেলা