সোমবার, এপ্রিল ১৫, ২০২৪
No menu items!
বাড়িখেলাধুলাবিশ্বকাপজয়ী আর্জেন্টাইনদের মেলা বসালেন মার্টিনেজ

বিশ্বকাপজয়ী আর্জেন্টাইনদের মেলা বসালেন মার্টিনেজ

কাতার বিশ্বকাপে আর্জেন্টিনা ও ক্লাব ফুটবলের লাউতারো মার্টিনেজ যেন সম্পূর্ণ বিপরীত চরিত্র! বিশ্বকাপে আলবিসেলেস্তাদের জার্সিতে একের পর এক সুযোগ হাতছাড়া করে কম সমালোচিত হননি এই বিশ্বকাপজয়ী ফরোয়ার্ড। তবে ক্লাবে খেলা ফিরতেই অন্য মার্টিনেজের দেখা মিললো। ইতালিয়ান দল ইন্টার মিলানকে তিনি ইউয়েফা চ্যাম্পিয়নস লিগের ফাইনালেও তুলেছেন। এছাড়া ‘সিরি আ’তে এ মৌসুমে দ্বিতীয় সর্বোচ্চ গোলদাতা মার্টিনেজ। এবার তিনি বিশ্বজয়ী আর্জেন্টাইন ফুটবলারদের নিয়ে মেলা বসিয়েছেন।

আগামী ১১ জুলাই ইস্তাম্বুলে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে মুখোমুখি হবে মার্টিনেজের ইন্টার মিলান ও জুলিয়ান আলভারেজের ম্যানচেস্টার সিটি। আরও আগেই শুভকাজ সেরেছিলেন মার্টিনেজ। তবে ফাইনালের আগে ফাঁকা সময়ে বিশ্বকাপজয়ী এই ফরোয়ার্ড বিবাহোত্তর আনুষ্ঠানিকতাও সেরে নিয়েছেন। যেখানে দেখা মিলেছে মার্টিনেজের জাতীয় দল ও ক্লাব সতীর্থদের।

দীর্ঘদিনের সঙ্গী অগাস্তিন গান্ডোলফোকে গত ১২ মে গোপনে বিয়ে করেছিলেন মার্টিনেজ। তবে গতকাল (৩০ মে) উত্তর ইতালির কোমো শহরের বিলাসবহুল একটি হোটেলে তারা এই বিবাহোত্তর অনুষ্ঠানের আয়োজন করেন। পাঁচ বছর ধরে একসঙ্গে থাকা অগাস্তিন–মার্টিনেজ দম্পতি সম্প্রতি দ্বিতীয়বারের মতো বাবা-মাও হয়েছেন। তাদের নবাগত সন্তানের নাম থিও মার্টিনেজ। এর আগে ২০২০ সালের ফেব্রুয়ারিতে প্রথম কন্যাসন্তান হয় তাদের। তিন বছর বয়সী মার্টিনেজের বড় মেয়ের নাম নিনা মার্টিনেজ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
আরো দেখুন

জনপ্রিয় সংবাদ

মানবতার সেবায় কালিয়াকৈর গ্রুপ

টিভিতে আজকের খেলা