মঙ্গলবার, ফেব্রুয়ারি ৭, ২০২৩
No menu items!
বাড়িখেলাধুলাফাইনালের আগে যে ঘোষণা দিলেন মেসি

ফাইনালের আগে যে ঘোষণা দিলেন মেসি

ক্যারিয়ারে সম্ভাব্য সব শিরোপা জিতলেও এখনও বিশ্বকাপের সোনালি ট্রফিটা ছুঁয়ে দেখা হয়নি ফুটবল জাদুকর লিওনেল মেসির। পাঁচটি বিশ্বকাপ খেললেও এখন পর্যন্ত শিরোপার খোঁজে সাতবারের ব্যালন ডি’অর জয়ী এ ফুটবলার। ২০১৪ সালে শিরোপার খুব কাছাকাছি গিয়েও স্বপ্নভঙ্গ হয় আর্জেন্টিনার। আরও একবার শিরোপা থেকে নিঃশ্বাস দূরত্বে আর্জেন্টাইন সুপারস্টার।

প্রথম ম্যাচেই সৌদি আরবের বিপক্ষে ১-২ ব্যবধানে হেরে যাওয়ার পর আর্জেন্টিনা এতদূর আসতে পারবে তা খুব বেশি লোক কল্পনা করতে পারেনি। এ হারে আলবিসেলেস্তেদের জন্য প্রতিটি ম্যাচ হয়ে ওঠে নকআউট। যেখানে টানা পাঁচ জয়ে এখন ফাইনালের মঞ্চে লিওনেল স্ক্যালোনির দল।

ফিনিক্স পাখির মতো আর্জেন্টিনার এ জেগে উঠতে সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন অধিনায়ক লিওনেল মেসি। আর্জেন্টিনার জয় পাওয়া পাঁচ ম্যাচের চারটিতেই ম্যাচসেরা হয়েছেন তিনি। আছেন সর্বোচ্চ গোলদাতার তালিকায়। পাঁচ গোল ছাড়াও আছে ৩টি এদিকে, দলকে ফাইনালে তোলার ম্যাচে ক্রোয়েশিয়ার বিপক্ষে হালকা ইনজুরিতে পড়েছিলেন মেসি। এরপর একদিন অনুশীলনেও দেখা যায়নি তাকে। তারপরই শঙ্কা ছিল তবে কি ফাইনালে দেখা যাবে না জাদুকরকে?

তবে এমন গুঞ্জনের অবসান ঘটালেন মেসি নিজেই। সব জল্পনা কল্পনা উড়িয়ে আর্জেন্টাইন কান্ডারি জানালেন, ‘আই এম রেডি, লেটস গো আর্জেন্টিনা’ বা ‘আমি প্রস্তুত, চলো আর্জেন্টিনা’। ভ্যারিফায়েড ফেসবুক পেজে একটি ছবি দিয়ে এই ক্যাপশন দিয়েছেন লিও।

শেষ বিশ্বকাপটা শিরোপায় রাঙাবেন মেসি এমন আশা আকাশী-সাদাদের সমর্থকদের।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
আরো দেখুন

জনপ্রিয় সংবাদ