শনিবার, জানুয়ারি ২৮, ২০২৩
No menu items!
বাড়িখেলাধুলাদ্বিতীয় সেশন শেষে ১০৮ রানে এগিয়ে বাংলাদেশ

দ্বিতীয় সেশন শেষে ১০৮ রানে এগিয়ে বাংলাদেশ

দ্বিতীয় দিন শেষে ৭ রানে দিন শেষ করেছিল বাংলাদেশ। তৃতীয় দিনের শুরুতেই ফিরেছিলেন আগের দিনে অপরাজিত থাকা নাজমুল হোসেন শান্ত। জাকির হাসান ও লিটন দাস ছাড়া বাকিরা কেউ গড়ে তুলতে পারেননি প্রতিরোধ। ফলে ৭ উইকেটে ১৯৫ রানে চা বিরতিতে গেছে বাংলাদেশ। ফলে ১০৮ রানে এগিয়ে আছে টাইগাররা।

শনিবার (২৪ ডিসেম্বর) বাংলাদেশের ব্যাটিং লাইন আপকে বিধ্বস্ত করতে ভূমিকা রাখেন অক্ষর প্যাটেল। ৩ উইকেট নিয়ে তিনিই মূলত ধসিয়েছেন বাংলাদেশের ব্যাটিং লাইন আপ। এছাড়াও একটি করে উইকেট শিকার করেন উমেশ যাদব, রবিচন্দ্রন অশ্বিন, মোহাম্মদ সিরাজ ও জয়দেব উনাদকাদ।

প্রথম ইনিংসে ব্যাট হাতে লড়াই করা মমিনুল হক দ্বিতীয় ইনিংসে দলের হাল ধরতে পারেননি। তার ব্যাট থেকে আসে ৫ রান। অধিনায়ক সাকিব আল হাসান দায়িত্ব বোধের পরিচয় দিতে পারেননি। মাত্র ১৩ রানে ফেরেন প্যাভিলিয়নে। ভারতের বিপক্ষে পুরো টেস্ট সিরিজেই ছিলেন নিজের ছায়া হয়ে।

অভিজ্ঞ মুশফিকুর রহিম ৯ রানে ফেরেন। স্রোতের বিপরীতে জাকির হাসান তুলে নেন হাফ সেঞ্চুরি। তার ব্যাটে আসেন ৫১ রান। একই পথে হেঁটেছেন লিটন। চা বিরতির আগে তার ব্যাটে আসে ৫৮ রান।

পুরো সিরিজেই সমালোচনার মুখোমুখি হয়েছিলেন নুরুল হাসান সোহান। তার ব্যাট থেকে আসে ৩১ রান। ঝড়ো শুরু করেছিলেন। তবে বড় করতে পারেননি নিজের ইনিংস।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
আরো দেখুন

জনপ্রিয় সংবাদ