শনিবার, মে ২৫, ২০২৪
No menu items!
বাড়িখেলাধুলাদলে গ্রুপিংয়ের কোনো অস্তিত্ব নেই: তামিম

দলে গ্রুপিংয়ের কোনো অস্তিত্ব নেই: তামিম

দরজায় কড়া নাড়ছে ইংল্যান্ড সিরিজ। তার আগে দেওয়া এক সাক্ষাৎকারে রীতিমতো বোমা ফাটিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন। তিনি বলেছিলেন বাংলাদেশের ড্রেসিংরুম অস্বাস্থ্যকর।

পাপনের এই মন্তব্যের সঙ্গে দ্বিমত পোষণ করেছেন বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল। রোববার (২৬ ফেব্রুয়ারি) আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে দলের আবহাওয়া খুবই ভালো বলে দাবি করেন তিনি।

তামিম বলেন, “দলের আবহাওয়া খুবই ভালো। সবকিছুই নর্মাল আছে। তার প্রমাণও আপনারা পাচ্ছেন। আমরা ওয়ানডেতে সবসময়ই ভালো ছিলাম, সবসময় বলব না অন্তত শেষ পাচ-ছয় বছর ধরেই ওয়ানডেতে আমরা ভালো। আমি কোনো পার্থক্য দেখছি না।”

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন গতকাল এক সাক্ষাৎকারে বলেছেন, জাতীয় ক্রিকেট দলে এই মুহূর্তে সবচেয়ে বড় সমস্যা গ্রুপিং। আর এটা নিয়ে তিনি শঙ্কিত।

তবে ঠিক পরের দিন ওয়ানডে দলের অধিনায়ক তামিম ইকবাল গ্রুপিং নিয়ে সব সন্দেহ দূর করে দিলেন। তিনি বলেন, তার ১৭ বছরের ক্যারিয়ারে বাংলাদেশ দলে কখনও গ্রুপিং দেখেননি।

তামিম বলেন, “১৭ বছর ধরে খেলছি। টিম ভালো না খেললেই এই শব্দ (গ্রুপিং) ব্যবহার করা হয়। ১৬ বছর আগেও দেখিনি, ১০ বছর আগেও দেখিনি।”

তামিম আরও বলেন, “ছয় মাসের মধ্যে হলে জানি না, ৩-৪ দিনেও দেখিনি। এভ্রিথিং ইজ ভেরি ফাইন।”

সাবস্ক্রাইব
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
আরো দেখুন

জনপ্রিয় সংবাদ

মানবতার সেবায় কালিয়াকৈর গ্রুপ

টিভিতে আজকের খেলা