রবিবার, মে ২৬, ২০২৪
No menu items!
বাড়িখেলাধুলাট্রাইগ্রেসদের জন্য ৩৫ লাখ টাকা পুরস্কারের ঘোষণা বিসিবির

ট্রাইগ্রেসদের জন্য ৩৫ লাখ টাকা পুরস্কারের ঘোষণা বিসিবির

ভারতীয় নারী দলের বিপক্ষে বাংলাদেশ দুর্দান্ত পারফরম্যান্স করেছে। এই সিরিজে বেশ কিছু রেকর্ড করেছে টাইগ্রেসরা। তাই তো সিরিজ শেষ হতে না হতেই তাদের জন্য সুখবর মিলেছে। বাংলাদেশ ক্রিকেট বোর্ড জ্যোতিদের জন্য ৩৫ লাখ টাকা পুরস্কারের ঘোষণা দিয়েছে।

রোববার (২৩ জুলাই) টিম হোটেলে ক্রিকেটারদের সঙ্গে দেখা করে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন এই ঘোষণা দেন।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে পাপন বলেন, “সাধারণত সিরিজ জিতলে আমরা বোনাস দিই। তবে এবার সিরিজ না জিতলেও প্রথম ওয়ানডে জিতেছে ভারতের বিপক্ষে। এ জন্য শেষ ম্যাচে ড্র করল। এছাড়া আমাদের সেঞ্চুরি আছে। বেশ কয়েকজন মেয়ে খুব ভালো পারফর্ম করেছে। সব কিছু মিলিয়ে আমরা যেটা করেছি শুধু ক্রিকেটারদের জন্য ২৫ লাখ টাকা, এর সঙ্গে যারা পারফর্ম করেছে যেমন সেঞ্চুরি করার জন্য আলাদা ২ লাখ এবং যারা ভালো করেছে তাদের জন্য আলাদা আলাদা টাকা দেওয়া হবে। সব মিলিয়ে আমার ধারণা ৩৫ লাখ হবে।”

নারী ক্রিকেটাররা নাকি পুরুষ ক্রিকেটারদের থেকে কম সুযোগ সুবিধা পেয়ে থাকেন জানিয়ে পাপন বলেন, “আমরা মেয়েদের ক্রিকেট খুব বেশি গুরুত্ব দেই না। এখন থেকে গুরুত্ব দেওয়া হবে।”

গত দুই দিন ধরে বাংলাদেশের ক্রিকেটে আলোচনার বিষয় ভারতীয় অধিনায়ক হারমনপ্রীত কৌরের অক্রিকেটীয় সুলভ আচরণ। এ বিষয়ে সাংবাদিকরা পাপনের কাছে জানতে চাইলে তিনি বলেন, “আমি এ বিষয়ে কিছু বলতে চাই না। আম্পায়ার, ম্যাচ রেফারি ও আইসিসি আছেন তারা এ ব্যাপারে সিদ্ধান্ত নেবেন। তবে আমি মেয়েদের একটা কথা বলেছি, তারা যেন এমন কখনো না করে।”

সাবস্ক্রাইব
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
আরো দেখুন

জনপ্রিয় সংবাদ

মানবতার সেবায় কালিয়াকৈর গ্রুপ

টিভিতে আজকের খেলা