বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
No menu items!
বাড়িখেলাধুলাটস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ

টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ

আসামের গুয়াহাটিতে দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে বাংলাদেশ মুখোমুখি বর্তমান বিশ্বচ্যাম্পিয়ন ইংল্যান্ডের। প্রথম ম্যাচে শ্রীলঙ্কাকে হারানোর পর বাংলাদেশের আত্মবিশ্বাস এখন তুঙ্গে। এই ম্যাচে কী করে বাংলাদেশ সেটাই দেখার বিষয়।
প্রস্তুতি ম্যাচ হলেও নিজেদের পরখে করে দেখার দারুণ এক সুযোগ টাইগারদের সামনে। এমন এক ম্যাচে টস জিতে আজ ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছেন বাংলাদেশ অধিনায়ক নাজমুল হোসেন শান্ত।
এই ম্যাচেও হয়তো খেলবেন না সাকিব আল হাসান। পায়ের অস্বস্তিটা এখনও তাকে ভোগাচ্ছে হয়তো। সবাই আশায় ছিলেন, জস বাটলারের সঙ্গে হয়তো সাকিবই টস করতে নামবে; কিন্তু শান্তকে টস করতে নামতে দেখেই বোঝা হয়ে গেছে, এখানও সাকিবের হয়তো কোনো সমস্যা আছে। কিংবা মূল বিশ্বকাপ শুরুর আগে ঝুঁকি নিতে চান না বলে হয়তো সাকিব মাঠে নামছেন না।
প্রস্তুতি ম্যাচে প্রথমে বোলিং করতে চেয়েছে ইংল্যান্ড। টস না জিতলেও বাটলারের চাওয়া পূর্ণ হয়েছে। তার মন্তব্যই হচ্ছে, বোলারদের একটু পরখ করে নেয়া প্রয়োজন ছিল। সেটা হতে পারে এখন। কারণ, দিনের শেষ অংশে বৃষ্টি নামার সম্ভাবনা রয়েছে।
বাংলাদেশ স্কোয়াড
তানজিদ হাসান তামিম, লিটন দাস, মেহেদী হাসান মিরাজ, সাকিব আল হাসান, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, তাওহিদ হৃদয়, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদি হাসান, নাসুম আহমেদ, তানজিম হাসান সাকিব, তাসকিন আহমেদ, হাসান মাহমুদ, শরিফুল ইসলাম, মোস্তাফিজুর রহমান।
ইংল্যান্ড স্কোয়াড
ডেভিড মালান, জনি বেয়ারেস্ট, জো রুট, হ্যারি ব্রুক, জস বাটলার (অধিনায়ক ও উইকেটরক্ষক), লিয়াম লিভিংস্টোন, বেন স্টোকস, মইন আলি, ক্রিস ওকস, স্যাম কারান, ডেভিড উইলি, আদিল রশিদ, রিসি টপলি, মার্ক উড, গাস অ্যাটকিনসন।
সাবস্ক্রাইব
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
আরো দেখুন

জনপ্রিয় সংবাদ

মানবতার সেবায় কালিয়াকৈর গ্রুপ

টিভিতে আজকের খেলা