শনিবার, জানুয়ারি ২৮, ২০২৩
No menu items!
বাড়িরাজনীতি৩০ ডিসেম্বর বিএনপি ঘোড়ার ডিম পাড়বে: কাদের

৩০ ডিসেম্বর বিএনপি ঘোড়ার ডিম পাড়বে: কাদের

বিএনপির সরকার পতনের আন্দোলন প্রসঙ্গে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, “তারা (বিএনপি) ১০ ডিসেম্বর পারেনি। ৩০ তারিখেও ঘোড়ার ডিম পাড়বে।”

শনিবার (২৪ ডিসেম্বর) সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের ২২তম জাতীয় সম্মেলনে দলের বার্ষিক প্রতিবেদন উপস্থাপনের সময় তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, “আওয়ামী লীগ প্রস্তুত। মোকাবিলা হবে আগুন সন্ত্রাসের বিরুদ্ধে। মোকাবিলা হবে, খেলা হবে ভোট চুরির বিরুদ্ধে, দুর্নীতির বিরুদ্ধে, ভোট জালিয়াতির বিরুদ্ধে, ভুয়া ভোটারের বিরুদ্ধে, লুটপাটের বিরুদ্ধে। খেলা হবে আবারও নির্বাচনে, আন্দোলনে।”

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, “তারেক রহমান হাওয়া ভবনের যুবরাজ, মুচলেকা দিয়ে চলে গেছে। আর কোনো দিন রাজনীতি করবে না। ২১ আগস্টের গ্রেনেড হামলার মাস্টারমাইন্ড তারেক রহমান। এগুলো ভুলে গেলে চলবে না।”

কাদের বলেন, “আওয়ামী লীগের অগণিত কর্মী বাহিনী, সারা দেশ থেকে শীতের ভোরে চলে এসেছে দলকে ভালোবেসে, বঙ্গবন্ধুকে ভালোবেসে, আমাদের নেত্রী শেখ হাসিনার কথা শুনতে। কে এই শেখ হাসিনা? যিনি সব হারিয়ে জীবনের জয়গান গান। ধ্বংসের মধ্যে দাঁড়িয়ে সৃষ্টির জয়গান গান।”

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, “সারা বিশ্ব অবাক, কী করে নিজেদের টাকায় পদ্মা সেতু করল বাংলাদেশ। আর আওয়ামী লীগের প্রতিপক্ষরা, আমি শত্রু বলছি না, প্রতিপক্ষরা হিংসায় জ্বলে।”

তাদের (বিএনপি) মনে বড় জ্বালা, বড়ই অন্তর জ্বালা দাবি করে তিনি আরও বলেন, “শেখ হাসিনা পদ্মা সেতু করেই ফেললেন। ২৮ ডিসেম্বর মেট্রোরেল উদ্বোধন করবেন। একযোগে ১০০ সড়ক উদ্বোধন করলেন। এ জ্বালা আর তারা সইতে পারেন না। তারা জানে নির্বাচন করলে শেখ হাসিনার সঙ্গে পারবে না। সে জন্য সরকা

সাবস্ক্রাইব
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
আরো দেখুন

জনপ্রিয় সংবাদ