বুধবার, ফেব্রুয়ারি ২১, ২০২৪
No menu items!
বাড়িরাজনীতিবিএনপিকে কবরস্থানে পাঠানো হবে : নাছিম

বিএনপিকে কবরস্থানে পাঠানো হবে : নাছিম

খুনি রাজনৈতিক দল বিএনপিকে কবরস্থানে পাঠানো হবে বলে হুঁশিয়ারি দিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বাহাউদ্দিন নাছিম। তিনি বলেছেন, “খুনিদের উচিত শিক্ষা দেওয়া হবে। যাতে রক্তঝরা খুনের রাজনীতি দেশে ফিরে আসতে না পারে।”

বুধবার (২৪ মে) দুপুরে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাবেক আহ্বায়ক মকবুল হোসেনের তৃতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্সে আয়োজিত এক স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বাহাউদ্দিন নাছিম বলেন, “আমরা সংঘাত চাই না। রক্তের প্রতিশোধ রক্তের বিনিময়ে আমরা নিতে চাই না। আমরা চাই না আমাদের মাতৃভূমি ধ্বংস হোক। তাই বলে খুনির দলেরা যদি আমাদের প্রিয় দেশকে ধ্বংস করতে চায়, দেশের মানুষের রক্ত ঝরাতে চায়। তাহলে আমরা বসে থাকব না। তাদের উচিত শিক্ষা দিব, যাতে তারা দেশের মানুষের কোনো ক্ষতি করতে না পারে। তারা বঙ্গবন্ধু কন্যাকে হত্যার হুমকি দেয়। বঙ্গবন্ধু কন্যার ওপর যদি বিন্দুমাত্র আঘাত আসে তাহলে দেশের প্রতিটি মানুষকে ঐক্যবদ্ধ করে তাদের নিশ্চিহ্ন করে ফেলব।”

বিএনপি-জামায়াতের সন্ত্রাসীরা আবারও তাদের নিজেদের চরিত্রে ফিরে এসেছে উল্লেখ করে নাছিম বলেন, “বিএনপি-জামায়াতের শত্রুতে পরিণত হয়েছেন শেখ হাসিনা। তাদের মূল উদ্দেশ্য শেখ হাসিনাকে হত্যা করা। শেখ হাসিনাকে হত্যা করার মধ্য দিয়ে বাংলাদেশে তাবেদারি ও খুনের রাষ্ট্র প্রতিষ্ঠা করতে চায় বিএনপি-জামায়াত। এটিই তাদের লক্ষ্য। কিন্তু খুনিরা যদি রক্ত ঝরাতে চায়, আওয়ামী লীগ বসে থাকবে না। শেখ হাসিনার কোনো ক্ষতির চেষ্টা করলে জনগণকে সঙ্গে নিয়ে মোকাবিলা করতে হবে। যেখানেই ওরা মাথা উঁচু করে দাঁড়াতে চাইবে, নেতাকর্মীদের ওপর ছোবল মারতে চাইবে; সেখানেই তাদের মুখ থেঁতলে দিতে হবে।”

তিনি বলেন, “বাংলাদেশ যখন উন্নয়নশীল রাষ্ট্রের মর্যাদা পেতে যাচ্ছে ঠিক তখন একটি গোষ্ঠী বাংলাদেশকে পেছন দিক দিয়ে টেনে ধরার চেষ্টা করছে। তারা বাংলাদেশকে পাকিস্তান ও আফগানিস্তানের মতো সাম্প্রদায়িক রাষ্ট্র বানাতে চায়। এই অপশক্তি দেশে বাংলা ভাইদের মতো জঙ্গিদের পৃষ্ঠপোষকতা করেছিল। তাদের সব কর্মকাণ্ডে তারা সহযোগিতা করতেন। এই বিএনপি-জামায়াতের সহযোগিতায় দেশে জঙ্গিরা সিরিজ বোমা হামলা করেছিল।”

সাবস্ক্রাইব
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
আরো দেখুন

দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী

গাজীপুরে ট্রাকচাপায় নিহত ৩

জনপ্রিয় সংবাদ

মানবতার সেবায় কালিয়াকৈর গ্রুপ

টিভিতে আজকের খেলা