শনিবার, মে ২৫, ২০২৪
No menu items!
বাড়িরাজনীতিনাটোরে মির্জা ফখরুল ও চাঁদের বিরুদ্ধে মামলা

নাটোরে মির্জা ফখরুল ও চাঁদের বিরুদ্ধে মামলা

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দেওয়ার অভিযোগে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদের বিরুদ্ধে নাটোরে মামলা হয়েছে।

সোমবার (২২ মে) রাতে নাটোর সদর থানায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. শরিফুল ইসলাম রমজান বাদী হয়ে এ মামলা করেন।

নাটোর সদর থানার কর্মকর্তা (ওসি) নাছিম আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে রোববার (২১ মে) রাতে আবু সাঈদ চাঁদকে আসামি করে পুঠিয়া থানায় মামলা করেন স্থানীয় আওয়ামী লীগ নেতা আবুল কালাম আজাদ।

মামলার এজাহারে বলা হয়, ১৯ মে বিকেলে রাজশাহী জেলার পুঠিয়ার শিবপুর হাই স্কুল মাঠে এক সমাবেশে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নির্দেশনায় বিএনপির নেতা মো. আবু সাঈদ চাঁদ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার ঘোষণা দেন। প্রধানমন্ত্রীর প্রতি এইরূপ আক্রমণাত্মক ও ভীতি প্রদর্শন মূলক হুমকি বিভিন্ন ওয়েব সাইটে ও ডিজিটাল মাধ্যমে প্রচার, প্রকাশ ও সম্প্রচার হওয়ায় রাষ্ট্রের ভাবমূর্তি ও সুনাম ক্ষুণ্ণ হয়েছে। নাটোরসহ দেশের বিভিন্ন স্থানে প্রচার-প্রকাশ ও সম্প্রচারের ফলে অস্থিরতা ও আইন শৃঙ্খলার অবনতি ঘটার সমূহ সম্ভাবনা দেখা দিয়েছে।

গত শুক্রবার (১৯ মে) বিকেলে রাজশাহী জেলার পুঠিয়ার শিবপুর হাই স্কুল মাঠে সরকারের পদত্যাগ, গায়েবি মামলা ও গণগ্রেপ্তার বন্ধ, সরকারের দুর্নীতির প্রতিবাদ ও ১০ দফা দাবিতে বিএনপির সমাবেশে রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদ তার বক্তব্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দেন। সমাবেশে চাঁদ বলেন, “আর ২৭ দফা, ১০ দফার মধ্যে আমরা নাই। এক দফা, শেখ হাসিনাকে কবরস্থানে পাঠাতে হবে। শেখ হাসিনাকে পদত্যাগ করার জন্য যা যা করার দরকার আমরা করবো ইনশাআল্লাহ।”

সাবস্ক্রাইব
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
আরো দেখুন

জনপ্রিয় সংবাদ

মানবতার সেবায় কালিয়াকৈর গ্রুপ

টিভিতে আজকের খেলা