বুধবার, ফেব্রুয়ারি ২১, ২০২৪
No menu items!
বাড়িজাতীয়হাওরে ধান কাটার সময় বজ্রপাতে প্রাণ গেল ৬ কৃষকের

হাওরে ধান কাটার সময় বজ্রপাতে প্রাণ গেল ৬ কৃষকের

সুনামগঞ্জে হাওরে ধান কাটার সময় পৃথক বজ্রপাতে ছয় কৃষকের মৃত্যু হয়েছে। মৃতদের মধ্যে ছাতক উপজেলার তিনজন, দোয়ারাবাজারের দুইজন ও তাহিরপুর উপজেলার একজন রয়েছেন। রোববার (২৩ এপ্রিল) সকাল ১০টা থেকে বেলা ১১টার মধ্যে হাওরে ধান কাটার সময় এসব বজ্রপাতের ঘটনা ঘটে।

মৃতরা হলেন- ছাতকের জাউয়াবাজার ইউনিয়নের দেবেরগাঁও গ্রামের হোসাম মিয়ার ছেলে মহিম মিয়া(১৩), বড়কাপন গ্রামের আরশ আলী (৬০), চরমহল্লা ইউনিয়নের চরদুর্লভ গ্রামের গোলাম মোস্তফার ছেলে আব্দুস সামাদ (৪৫), দোয়ারাবাজার উপজেলার এ রুখাই গ্রামের মিলন মিয়া (১৪), তারা মিয়া (৩২) এবং তাহিরপুর উপজেলার কুকুরকান্দি গ্রামের হাতেম আলীর ছেলে রমজান আলী (১৫)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রোববার সকাল থেকে আবহাওয়ার অবস্থা খারাপ ছিল। হাওরে পাকা ধান থাকায় সবাই ধান কাটায় ব্যস্ত ছিলেন। সকাল ১০টার পর থেকে দমকা বাতাসের সঙ্গে বৃষ্টি ও বজ্রপাত শুরু হলে বজ্রপাতের আঘাতে তিন উপজেলার হাওরে থাকা কৃষকদের মৃত্যু হয়।

সুনামগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ এহসান শাহ বলেন, রোববার সকাল থেকেই ঝড়বৃষ্টি হচ্ছে। তিন থানায় ছয়জন মারা গেছেন বলে খবর পেয়েছি। কৃষকদের সচেতন করতে সব থানার ওসিকে নির্দেশনা দেওয়া হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
আরো দেখুন

দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী

গাজীপুরে ট্রাকচাপায় নিহত ৩

জনপ্রিয় সংবাদ

মানবতার সেবায় কালিয়াকৈর গ্রুপ

টিভিতে আজকের খেলা