বুধবার, ফেব্রুয়ারি ২১, ২০২৪
No menu items!
বাড়িজাতীয়প্রতীক বরাদ্দ পেলেন মেয়র প্রার্থীরা

প্রতীক বরাদ্দ পেলেন মেয়র প্রার্থীরা

গাজীপুর সিটি করপোরেশন (গাসিক) নির্বাচনে আট মেয়র প্রার্থীকে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে। আওয়ামী লীগ সমর্থিত অ্যাডভোকেট আজমত উল্লা খান নৌকা ও আলোচিত স্বতন্ত্র প্রার্থী সাবেক মেয়র জাহাঙ্গীর আলমের মা জায়েদা খাতুন পেয়েছেন টেবিল ঘড়ি।

মঙ্গলবার (৯ মে) বেলা ১১টার দিকে নগরীর বঙ্গতাজ অডিটোরিয়ামে আট মেয়র প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ করেন রিটার্নিং কর্মকর্তা ফরিদুল ইসলাম।

এ ছাড়া বিএনপি ঘরনার রনি সরকার পেয়েছেন হাতি, জাতীয় পার্টির এমএম নিয়াজ উদ্দিন লাঙল, জাকের পার্টির রাজু আহমেদ গোলাপ ফুল ও স্বতন্ত্র প্রার্থী হারুন অর রশিদ পেয়েছেন ঘোড়া প্রতীক।

এদিকে আজ বিকেল ৪টার মধ্যেই কাউন্সিলর প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ দেওয়া হবে।

দেশের আলোচিত গাজীপুর সিটি করপোরেশন নির্বাচন অনুষ্ঠিত হবে ২৫ মে। মেয়র পদে লড়ছেন আটজন। সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর পদে ৭৭ জন ও সাধারণ ওয়ার্ড কাউন্সিলর পদে ২৩৯ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করবেন।

গত ৩০ এপ্রিল মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে বাতিল করা হয় মেয়র পদে জাহাঙ্গীর আলমের মনোনয়নপত্র। তার বিরুদ্ধে ঋণখেলাপির অভিযোগ রয়েছে।

প্রার্থিতা বাতিলের বিরুদ্ধে গত ৪ মে জাহাঙ্গীর আলমের করা আপিল নির্বাচন কমিশনে নামঞ্জুর হয়। রোববার (৭ মে) প্রার্থিতা বাতিলের বৈধতা চ্যালেঞ্জ করে হাইকোর্টে রিট করেন তিনি। রিটটি খারিজ করেন আদালত।

তথ্য সূত্র :সংবাদ প্রকাশ

সাবস্ক্রাইব
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
আরো দেখুন

দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী

গাজীপুরে ট্রাকচাপায় নিহত ৩

জনপ্রিয় সংবাদ

মানবতার সেবায় কালিয়াকৈর গ্রুপ

টিভিতে আজকের খেলা