শনিবার, জানুয়ারি ২৮, ২০২৩
No menu items!
বাড়িবিনোদনসিনেমা থেকে লম্বা ছুটি নিচ্ছেন সামান্থা

সিনেমা থেকে লম্বা ছুটি নিচ্ছেন সামান্থা

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রুথ প্রভুর গত বছরটা বেশ ভালোই কেটেছে। একাধিক হিট প্রজেক্ট যুক্ত হয়েছে তার ঝুলিতে। কিন্তু ২০২২ সালটি তার জন্য বিষাদময়। এ বছরই তিনি বিরল রোগ মাইওসিটিসে আক্রান্ত হয়েছেন। যার ফলে অনেকদিন ধরেই ঠিকমতো কাজ করতে পারছেন না।

কিছুদিন আগেই যুক্তরাষ্ট্রে গিয়ে চিকিৎসা গ্রহণ করেছেন সামান্থা। সম্প্রতি শোনা গেছে, চিকিৎসার জন্য তিনি দক্ষিণ কোরিয়াতেও যাবেন। তবে সর্বশেষ তথ্য অনুযায়ী, সিনেমার কাজ থেকে লম্বা ছুটি নিচ্ছেন এ অভিনেত্রী।

একটি সূত্রের বরাতে ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, সিনেমা থেকে বিরতি নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন সামান্থা। আপাতত নিজের স্বাস্থ্যের দিকেই মনোযোগ দিতে চান তিনি। পুরোপুরি সুস্থ হওয়ার আগ পর্যন্ত তিনি কাজে ফিরবেন না।

তবে বিজয় দেবেরাকোন্ডার সঙ্গে ‘কুশি’ নামের একটি সিনেমার সিংহভাগ শুটিং সেরেছেন সামান্থা। বিরতিতে যাওয়ার আগে এর বাকি কাজটুকু সম্পন্ন করবেন।

শোনা যাচ্ছে, বলিউডে একাধিক হিন্দি সিনেমার জন্য চুক্তিবদ্ধ হয়েছেন সামান্থা। তবে অসুস্থতার কারণে সেগুলো ছেড়ে দিয়েছেন অভিনেত্রী। কারণ তিনি চান না, তার কারণে প্রজেক্টগুলো বিলম্বিত হোক।

কিছুদিন আগেই মুক্তি পেয়েছে সামান্থার নতুন সিনেমা ‘যশোধা’। এর প্রচারণায় এসে নিজের অসুস্থতা নিয়ে তিনি বলেছেন, “কিছুদিন ভালো যায়, কিছুদিন খারাপ। কোনও কোনও দিন বিছানা থেকে ওঠা খুব কঠিন হয়ে যায়। কিন্তু কোনও কোনও দিন আমি লড়তে চাই। হাল ছেড়ে দেওয়ার চেয়ে এই লড়তে চাওয়ার দিনগুলো ধীরে ধীরে বাড়ছে।”

মাঝে গুঞ্জন ছড়ায়, বিরল এই রোগে মারা যাবেন সামান্থা। তবে এমন গুঞ্জনকে উড়িয়ে দিয়ে তিনি বলেছেন, “ইতোমধ্যে তিন মাস হয়ে গেছে। একটা বিষয় স্পষ্ট করতে চাই, আমি খুব তাড়াতাড়ি মারা যাচ্ছি না। হ্যাঁ, এটা অনেক সময় নিচ্ছে। তবে আমি সবসময়ই একজন যোদ্ধা এবং লড়ে যেতে চাই।”

সামান্থাকে আগামীতে দেখা যাবে ‘শকুন্তলাম’ সিনেমায়। তেলেগু ভাষার এই ছবিতে তার নায়ক দেব মোহন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
আরো দেখুন

জনপ্রিয় সংবাদ