বুধবার, ফেব্রুয়ারি ২১, ২০২৪
No menu items!
বাড়িবিনোদনমা হলেন মাহিয়া মাহি

মা হলেন মাহিয়া মাহি

পুত্র সন্তানের মা হলেন ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি। মঙ্গলবার (২৮ মার্চ) রাজধানীর ইউনাইটেড হাসপাতালে অস্ত্রোপচারের মাধ্যমে রাত ১১টা ২০ মিনিটে তিনি পুত্র সন্তানের জন্ম দেন।

মাহির পারিবারিক সূত্র গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছে।

এর আগে রাত ৮টা ৩২ মিনিটে নিজের ফেসবুক পেইজে দোয়া চেয়ে একটি স্ট্যাটাস দেন এ চিত্রনায়িকা। তাতে তিনি লিখেছিলেন, “সবাই আমাদের জন্য দোয়া করবেন।”

তারকা নায়িকা মাহিয়া মাহির অনেক শুভানুধ্যায়ী ওই স্ট্যাটাসের কমেন্ট বক্সে মন্তব্য করেন। নায়িকার প্রতি তারা দোয়া ও ভালোবাসা জানিয়েছেন।

সন্তানসম্ভবা হওয়ার কারণে সিনেমা থেকে বেশ কয়েক মাস দূরে ছিলেন মাহিয়া মাহি। তবে থেমে ছিল না অন্য অনেক তৎপরতা। শাসক দল আওয়ামী লীগের মাঠ পর্যায়ের রাজনীতিতে স্বামীসহ তাকে দেখা গেছে। রাজনীতিতে নামলে যা যা করতে হয় ধারাবাহিকভাবে অনেকটা সে পথে হেঁটেছেন মাহি। নিজের রেস্তরাঁ ব্যবসায় সময় দিয়েছেন। প্রথম রোজাতেই ইফতার বিক্রিতে নেমে সংবাদ শিরোনাম হয়েছেন।

সম্প্রতি ওমরাহ হজ পালন করেছেন ঢালিউডের লাস্যময়ী তারকা মাহি। আলোচনায় আসার জন্য ফেসবুক লাইভে থেকেছেন নিয়মিত। তার নামে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে। সে মামলায় এখন তিনি জামিনে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
আরো দেখুন

দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী

গাজীপুরে ট্রাকচাপায় নিহত ৩

জনপ্রিয় সংবাদ

মানবতার সেবায় কালিয়াকৈর গ্রুপ

টিভিতে আজকের খেলা