শনিবার, জানুয়ারি ২৮, ২০২৩
No menu items!
বাড়িবিনোদনপরীমনির জীবনটা অনেকটা আমার মতো: তসলিমা নাসরিন

পরীমনির জীবনটা অনেকটা আমার মতো: তসলিমা নাসরিন

ভালোবেসে বিয়ের এক বছর যেতে না যেতেই বিচ্ছেদের সুর বাজছে চিত্রনায়িকা পরীমনি ও অভিনেতা শরিফুল রাজের সংসারে। শুক্রবার (৩০ ডিসেম্বর) রাতে পরী নিজেই সে ইঙ্গিত দিয়েছেন। জানান, তিনি রাজকে তার জীবন থেকে মুক্তি দিয়েছেন। একটি অসুস্থ সম্পর্ক থেকে তিনি বেরিয়ে এসেছেন।

ফেসবুকে পরী লিখেছেন, “আমি আজ রাজকে আমার জীবন থেকে ছুটি দিয়ে দিলাম এবং নিজেকেও একটা অসুস্থ সম্পর্ক থেকে মুক্ত করলাম। জীবনে সুস্থভাবে বেঁচে থাকার তুলনায় জরুরি আর কিছু নেই।”

এরপর পরী জানান, শুক্রবার রাত সাড়ে আটটার দিকে রাজের বাসা থেকে ছেলে রাজ্যকে নিয়ে বের হয়ে আসেন তিনি। এরপর মধ্যরাতে দেন স্ট্যাটাস। কিছুদিনের মধ্যে বিচ্ছেদের নোটিশও পাঠাবেন বলে জানিয়েছেন ‘স্বপ্নজাল’খ্যাত অভিনেত্রী।

এদিকে পরীমনির এমন পরিস্থিতিতে নিজের জীবনের ছায়া খুঁজে পেলেন লেখক তসলিমা নাসরিন। তিনি সোশ্যাল হ্যান্ডেলে বলেছেন, “পরীমনির জীবনটা অনেকটা আমার জীবনের মতো। মানুষকে ভালোবাসে, বিশ্বাস করে, আঘাত পায়, কাঁদে, সরে আসে, আবার বিশ্বাস করে, আবার আঘাত পায়, আবার কাঁদে, আবার সরে আসে, আবার বিশ্বাস করে…। এ যেন একটা চক্রের মতো। সৎ, সরল এবং সংবেদনশীল মানুষই এই চক্রের মধ্যে পড়ে যায়।’

পরীর সমর্থনে তসলিমা আরও লিখেছেন, “পরীমনি নিজের পায়ে দাঁড়িয়েছে। ও যদি মাথা উঁচু করে, মেরুদণ্ড সোজা করে একা বাঁচতে না পারে, তবে আর পারবে কে? আমি পেরেছি। আরও অনেকেই পেরেছে। নিজেকে ভালোবাসলে পারা যায়। আমাদের তো এই দোষ, আমরা নিজেকে ভালোবাসি না। জগতের আর কোনো প্রাণী নয়, এই আমরা মেয়েরাই আমাদের আততায়ীকে ভালোবেসে তার সঙ্গে এক ঘরে, এক ছাদের তলায় বাস করি!”

২০২১ সালের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন পরীমনি ও রাজ। পরিচয় হওয়ার মাত্র সাত দিনের মাথায় তারা বিয়ে করেছিলেন। এরপর ২০২২ সালের ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন। এ বছরের ১০ আগস্ট তাদের ঘরে আসে একমাত্র পুত্র শাহীম মুহাম্মদ রাজ্য।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
আরো দেখুন

জনপ্রিয় সংবাদ