বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
No menu items!
বাড়িবিনোদনদর্শক বারবার ‘সুড়ঙ্গ’ দেখবে : তমা মির্জা

দর্শক বারবার ‘সুড়ঙ্গ’ দেখবে : তমা মির্জা

ঈদে মুক্তি পেতে যাচ্ছে পরিচালক রায়হান রাফির সিনেমা ‘সুড়ঙ্গ’। এতে আফরান নিশোর বিপরীতে কাজ করেছেন অভিনেত্রী তমা মির্জা। আপাতত সিনেমাটির প্রচার নিয়েই ব্যস্ত সময় পার করছেন তিনি। এ সময় নিজের সিনেমা নিয়ে বেশ উচ্ছ্বসিত এই অভিনেত্রী জানান, ‘দর্শকের কাছে গল্পটা ভালো লাগবে, তারা বারবার ‘সুড়ঙ্গ’ দেখবে বলে আমি বিশ্বাস করি।’

সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে  তমা বলেন, “‘সুড়ঙ্গ’সিনেমা  ডাবিং এর সময় আমি নিজেই অনেকবার দেখেছি। আমার কাছে বেশ ভালো লেগেছে। আমি বিশ্বাস করি, গল্পটা দর্শকদের কাছে খুব ভালো লাগবে।” এই সিনেমার রিপিটেড দর্শক অনেক  বেশি হবে বলেও মন্তব্য করেন তিনি।

তিনি বলেন, “আপাতত সুড়ঙ্গের প্রমোশন নিয়েই ব্যস্ত। সুড়ঙ্গ মুক্তির এক-দুই মাস পরে কাজ শুরু করব, তার আগে নয়। সুড়ঙ্গকে প্রপার টাইম দিতে চাই। সিনেমা মুক্তির পরে প্রমোশন করতে চাই। শুধু মুক্তির আগেই নয়, দর্শকদের কাছে সিনেমা পৌঁছে দেয়ার জন্যে মুক্তির পরেও প্রচারণা চালাতে হয় বলেই মনে করে এই চিত্রনায়িকা।

তিনি আরও বলেন,  “আমরা অনেকেই মনে করি সিনেমা রিলিজের আগে প্রমোশন করলেই সেটা শেষ, কিন্তু আমার মনে হয় ছবি রিলিজের আগে যেমন অ্যাকটিভ থাকা উচিত, রিলিজের পরেও বেশ কিছুদিন অ্যাকটিভ থাকা প্রয়োজন, যতদিন পর্যন্ত না প্রতিটি দর্শকের কাছে সিনেমাটির খবর পৌঁছে যায়।”

সিনেমা মুক্তি পরের পরিকল্পনা প্রসঙ্গে তমা বলেন,  “রিলিজের পর আমরা হল ভিজিট করতে চাই। তবে প্রতিদিন তো আর হল ভিজিট সম্ভব নয়। সপ্তাহে আমরা যদি একটা-দুটি করেও হল ভিজিট করতে যাই, সেটাও বিশাল সময়ের ব্যাপার।”

সাবস্ক্রাইব
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
আরো দেখুন

জনপ্রিয় সংবাদ

মানবতার সেবায় কালিয়াকৈর গ্রুপ

টিভিতে আজকের খেলা