শনিবার, জানুয়ারি ২৮, ২০২৩
No menu items!
বাড়িঅর্থনীতিআ.লীগের বিজয় শোভাযাত্রায় নেতাকর্মীর ঢল

আ.লীগের বিজয় শোভাযাত্রায় নেতাকর্মীর ঢল

মহান বিজয় দিবস উপলক্ষে রাজধানীতে বিজয় শোভাযাত্রা বের করেছে আওয়ামী লীগ। কেন্দ্রঘোষিত এই মিছিলে দলটির বিভিন্ন পর্যায়ের হাজার হাজার নেতাকর্মীর ঢল নেমেছেPause

শনিবার (১৭ ডিসেম্বর) বিকেলে রাজধানীর রমনার ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনের সামনে থেকে এই শোভাযাত্রা শুরু হয়। এরপর শোভাযাত্রাটি শাহবাগ হয়ে ধানমন্ডি ৩২ নম্বরে গিয়ে সমাবেশে মিলিত হয়।

শোভাযাত্রাকে কেন্দ্র করে এদিন দুপুর থেকেই ঢাকার বিভিন্ন থানা, ওয়ার্ড ও ইউনিট থেকে আওয়ামী লীগের নেতাকর্মীরা মিছিলসহ রমনা ও শাহবাগ এলাকায় জড়ো হতে থাকেন। লাল-সবুজের সাজে সজ্জিত হয়ে নেতাকর্মীদের শোভাযাত্রায় অংশ নিতে দেখা গেছে।

ঢাকা মহানগর দক্ষিণ ও উত্তর আওয়ামী লীগ আয়োজিত এই বিজয় শোভাযাত্রায় ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, মহিলা আওয়ামী লীগ, যুব মহিলা লীগসহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের মিছিলের নেতৃত্ব দেন। এসময় দলটির প্রেসিডিয়াম সদস্য ড. আব্দুর রাজ্জাক, আব্দুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি আবু আহমেদ মন্নাফি ও সাধারণ সম্পাদক হুমায়ুন কবির, উত্তরের সভাপতি শেখ বজলুর রহমান ও সাধারণ সম্পাদক এস এ মান্নান কচি উপস্থিত ছিলেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
আরো দেখুন

সেরা করদাতা হলেন যারা

জনপ্রিয় সংবাদ