শনিবার, জানুয়ারি ২৮, ২০২৩
No menu items!
বাড়িলিড নিউজযশোরে তাপমাত্রা ৮ ডিগ্রির নিচে

যশোরে তাপমাত্রা ৮ ডিগ্রির নিচে

যশোরে দেশের সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ৭ দশমিক ৮ ডিগ্রি সেলসিয়াস। আগামী কয়েক দিন এ তাপমাত্রা অব্যাহত থাকবে জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর।

গত কদিন ধরে তীব্র শীত অনুভূত হচ্ছে যশোরে। কনকনে শীত আর কুয়াশার দাপটে বিপর্যস্ত হয়ে পড়েছে জনজীবন। বিপাকে পড়েছে খেটে খাওয়া শ্রমজীবী মানুষ।

যশোর বিমানবাহিনীর আবহাওয়া অধিদপ্তরের তথ্য মতে, এক সপ্তাহ ধরে যশোরের তাপমাত্রা নিম্নমুখী। রোববার তাপমাত্রা আরও নেমে এসেছে। সকালে দেশের সর্বনিম্ন তাপমাত্রা এখানে রেকর্ড করা হয়েছে ৭ দশমিক ৮ ডিগ্রি সেলসিয়াস।

তীব্র শীতে কুয়াশাচ্ছন্ন পুরো এলাকা। দৃষ্টিসীমা ১০০ মিটারের মতো। এতে দিনে গাড়ির হেডলাইট জ্বালিয়ে চলাচল করতে হচ্ছে। সেই সঙ্গে উত্তরের হিমেল হাওয়ার কারণে শীত আরও বাড়ছে। এ অবস্থায় চরম দুর্ভোগে সব শ্রেণির মানুষ।

যশোরে শৈত্যপ্রবাহ বিরাজ করছে এবং আগামী কয়েক দিন এ ধরনের তাপমাত্রা বিরাজ করতে পারে। এছাড়া প্রচণ্ড ঠান্ডার কারণে বেড়েছে শীতজনিত জ্বর, সর্দি ও কাশি রোগ।

যশোর জেনারেল হাসপাতালের শিশু বিশেষজ্ঞ ডা. মাহাবুবুর রহমান জানান, প্রতিদিনই রোগীর সংখ্যা বাড়ছে। বিশেষ করে সর্দি-কাশিতে আক্রান্ত শিশুদের নিয়ে অভিভাবকরা হাসপাতালে আসছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
আরো দেখুন

জনপ্রিয় সংবাদ