শনিবার, জানুয়ারি ২৮, ২০২৩
No menu items!
বাড়িলিড নিউজমানবতার সেবায় কালিয়াকৈর গ্রুপ

মানবতার সেবায় কালিয়াকৈর গ্রুপ

‘মানুষ মানুষের জন্য জীবন জীবনের জন্য একটু সহানুভূতি কি মানুষ পেতে পারে না…ও বন্ধু।’ হ্যাঁ সমাজের কিছু মানুষ এখনো রয়েছে যারা বিপদে নিজের সবটুকু দিয়ে মানুষের পাশে দাঁড়ায়, সাহায্য-সহানুভূতির মাঝে অসহায়, দুঃস্থ মানুষের পাশে সমাজের অনেকেই দাঁড়ায়।


বিশেষ করে শীতের সময়ে কেউ নীরবে আবার কেউ প্রকাশ্যে সহযোগিতা করেছে অসহায়, দুঃস্থ, প্রতিবন্ধী, কর্মহীন, ঘরবন্দি মানুষদের। রাস্তায় ও বাজারে ঘুরে বেড়ানো ভবঘুরে মানুষদের সরকারি আশ্রয় কেন্দ্রে ও তার বাড়ির ঠিকানা খুঁজে বাড়ি পৌঁছানো, অসুস্থদের চিকিৎসা সেবা, অনাথ, প্রত্যন্ত অঞ্চলে ফ্রি মেডিকেল ক্যাম্প পরিচালনা, প্রাকৃতিক দুর্যোগে ও মহামারিতেও দৃষ্টান্তমূলক ভূমিকা রেখে চলেছে ফেসবুক ভিত্তিক সংগঠন কালিয়াকৈর গ্রুপ নামের একটি স্বেচ্ছাসেবী সংগঠন।

প্রতি বছরের ন্যায় এবছরও গরিব অসহায় পথ শিশু দরিদ্রদের শীতবস্ত্র বিতরণ করেছে মানবতায় সেবায় নিয়োজিত সংগঠনটি।
নতুন বছরের শুরুতেই এই শীতবস্ত্র বিতরণ কার্যক্রম শুরু হয়েছে যা চলবে পুরো শীতকালীন সময়ে।
বুধবার রাতে কালিয়াকৈর উপজেলার চন্দ্রা,সফিপুর এলাকায় কালিয়াকৈর গ্রুপের প্রতিষ্ঠাতা এডমিন জুয়েল পালোয়ান এর নেতৃত্বে সংগঠনের এডমিন রানা,মডারেটর-বাইজিদ,শাকিল, রিফাত, স্বেচ্ছাসেবী-ইকরামুল,রিপনসহ অন্যান্য সদস্যরা এই শীতবস্ত্র বিতরণ করেন।

কালিয়াকৈর গ্রুপের প্রতিষ্ঠাতা এডমিন বলেন,ম কালিয়াকৈর গ্রুপ এমন একটা পর্যায়ে চলে আসছে কারো যদি রক্তের দরকার হয় গ্রুপে একটা পোস্ট দিলে ব্যবস্থা হয়ে যায়, কারো আর্থিক সাহায্য প্রয়োজন হলে আমরা স্বেচ্ছাসেবী যারা আছি এগিয়ে যাই, কারও কোনো চাকরি বা জব লাগলে গ্রুপে পোস্ট করলে ব্যবস্থা হয়ে যায়।
এ বিষয়ে কালিয়াকৈর উপজেলা নির্বাহী অফিসার তাজওয়ার আকরাম সাকাপি ইবনে সাজ্জাদ বলেন, স্বেচ্ছাসেবী কালিয়াকৈর গ্রুপটি উপজেলার অসহায় মানুষের পাশে থেকে বিভিন্নভাবে সেবা প্রদান করে আসছে। আমি সংগঠনটির সাফল্য কামনা করছি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
আরো দেখুন

জনপ্রিয় সংবাদ