শনিবার, জানুয়ারি ২৮, ২০২৩
No menu items!
বাড়িসারাদেশবাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটি, কালিয়াকৈর উপজেলা কমিটির সাধারণ সম্পাদক নির্বাচিত মুঈন

বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটি, কালিয়াকৈর উপজেলা কমিটির সাধারণ সম্পাদক নির্বাচিত মুঈন

কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান মির সিরাজুল ইসলামের নির্দেশনায় গাজীপুর জেলা কমিটির সভাপতি আব্দুল হালিম খান এবং সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম মন্ডল এর নেতৃত্বে চেষ্টায় গাজীপুরের প্রাণকেন্দ্র কালিয়াকৈর উপজেলা কমিটির একাধিক প্রার্থী থাকার কারণে যাচাই-বাছাই করা নিয়ে অনেকটা সময় নিয়ে আলোচনা পর অনুমোদন দেওয়া হয়েছে।

১১ জানুয়ারি ২০২৩ ইং রোজ বৃহস্পতিবার বিকালে এই কমিটির অনুমোদন দেওয়া হয়। সাংবাদিক নির্যাতন বন্ধে সাংবাদিকদের পাশে দাড়িয়েছে আজ বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ সোসাইটি এর নেতৃবৃন্দ। এরই ধারাবাহিকতায় সারা দেশে চলছে সদস্য সংগ্রহ। কমিটি দেয়া হচ্ছে জেলা, মহানগর ও উপজেলা ভিত্তিক।

এরই অংশ হিসাবে গাজীপুরের কালিয়াকৈর উপজেলা কমিটির আত্মপ্রকাশ। গাজীপুর জেলা কমিটির সভাপতি আব্দুল হালিম খান এবং জেলা কমিটির সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম মন্ডল এর সহযোগিতায় কালিয়াকৈর উপজেলা কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।

কালিয়াকৈর তৃণমূল সাংবাদিক কল্যান সোসাইটি উপজেলা কমিটির তালিকা নিম্নে তুলে ধরা হলো। (সভাপতি) মোশাররফ সিকদার এবং তরুণ প্রজন্মের অহংকার, সাবেক উপজেলা এবং জেলা ছাত্রলী নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী জনাব মোঃ মুঈন দেওয়ান কে- (সাধারণ সম্পাদক) করে ২৭ সদস্য, বিশিষ্ট কমিটি ২ বছরের মেয়াদে অনুমোদন দেওয়া হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
আরো দেখুন

জনপ্রিয় সংবাদ