মঙ্গলবার, ফেব্রুয়ারি ৭, ২০২৩
No menu items!
বাড়িলিড নিউজঝিনাইদহে সড়কে ঝরল তিন প্রাণ

ঝিনাইদহে সড়কে ঝরল তিন প্রাণ

ঝিনাইদহে পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। শনিবার (১৪ জানুয়ারি) সকালে ঝিনাইদহ সদর উপজেলার কয়ারগাছি ও শৈলকুপা উপজেলার মুড়োতলা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, কালীগঞ্জ উপজেলার ষাটবাড়িয়া গ্রামের রবিউল ইসলাম মনিরের ছেলে শাকিল হোসেন (২০), একই গ্রামের মিটুল বিশ্বাসের ছেলে রাকিব বিশ্বাস (১৭) ও শৈলকুপা উপজেলার তুষার হোসেন।

পুলিশ জানায়, সকালে কালীগঞ্জ উপজেলার ষাটবাড়িয়া গ্রাম থেকে মোটরসাইকেলে ঝিনাইদহ শহরে যাচ্ছিলেন ওই গ্রামের শাকিল হোসেন ও রকি। পথে ঝিনাইদহ-যশোর মহাসড়কের সদর উপজেলার কয়ারগাছি নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ইটবোঝাই ট্রাক তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু হয়। তারা দুইজন ঝিনাইদহ সদর হাসপাতাল এলাকায় ওষুধের ফার্মেসিতে কাজ করতেন।

অপরদিকে সকালে শৈলকুপা উপজেলার মুড়োতলা নামক স্থানে শৈলকুপা থেকে ঢাকাগামী গোল্ডেন লাইন নামক বাসের ধাক্কায় তুষার নামের মোটরসাইকেল আরোহী গুরুতর আহত হন। সেখান থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঝিনাইদহ সদর থানার ওসি শেখ মোহাম্মদ সোহেল রানা বলেন, “সকালে ওই দুইজন মোটরসাইকেলে কালীগঞ্জ থেকে ঝিনাইদহ যাচ্ছিলেন। পথে ঘটনাস্থলে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ইটবোঝাই ট্রাকের সঙ্গে তাদের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
আরো দেখুন

জনপ্রিয় সংবাদ