শনিবার, জানুয়ারি ২৮, ২০২৩
No menu items!
বাড়িরাজধানীজঙ্গি সংগঠনে জামায়াতের আমিরের অর্থায়নের প্রমাণ মিলেছে: ডিএমপি কমিশনার

জঙ্গি সংগঠনে জামায়াতের আমিরের অর্থায়নের প্রমাণ মিলেছে: ডিএমপি কমিশনার

নতুন জঙ্গি সংগঠন জামাতুল আনসার ফিল হিন্দাল শারক্বীয়াতে জামায়াতে ইসলামীর আমির ডা. শফিকুর রহমানের সমর্থন ও অর্থায়নের প্রমাণ পাওয়া গেছে বলে জানিয়েছেন ডিএমপি কমিশনার খন্দকার গোলাম ফারুক।

শনিবার দুপুরে রাজধানীর রাজারবাগ পুলিশ অডিটোরিয়ামে বীর পুলিশ মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠান শেষে সাংবাদিকদের একথা বলেন তিনি।

ডিএমপি কমিশনার খন্দকার গোলাম ফারুক বলেন, ডা. শফিকুর রহমানের সমর্থনেই তার ছেলে ডা. রাফাত নতুন ওই জঙ্গি সংগঠনে জড়ান। তার প্রত্যক্ষ মদতে বেশ কয়েকজন সংগঠনটিতে প্রশিক্ষণও নেন। জামায়াতের আমির জেনেশুনে বিষয়টি সমর্থন ও তাকে অর্থায়ন করেন। তার অর্থ সাহায্যেই ছেলে অন্যদের সুসংগঠিত করছিল। এই অর্থায়নের কারণে আমরা তাকে গ্রেপ্তার করেছি।

জঙ্গি ছিনতাইয়ের ঘটনার তদন্ত কমিটির রিপোর্ট পাওয়া গেছে জানিয়ে কমিশনার বলেন, সেখানে আদালতে অবস্থানরত পুলিশ এবং অন্যান্য সংস্থার সদস্যদের গাফিলতি রয়েছে। তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে এবং ভবিষ্যতে যাতে এমন ঘটনা না ঘটে সেজন্য পুলিশসহ অন্যদের করনীয় বিষয়ে রিপোর্টে বলা হবে।

এ ঘটনার সঙ্গে জড়িত বেশ কয়েকজনকে শনাক্ত করা হয়েছে জানিয়ে কমিশনার আরও বলেন, জঙ্গি ছিনতাইয়ে যারা জড়িত ছিলেন তাদের অনেককে শনাক্ত করা হয়েছে। তবে শিগগিরই তাদের গ্রেপ্তার করা হবে বলেও জানান তিনি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
আরো দেখুন

বিপুল ভোটে জয়ী আব্দুল আউয়াল লিটন

জনপ্রিয় সংবাদ